• শনিবার ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ছাত্রীকে নিয়ে উধাও স্কুলের প্রধান শিক্ষক!

    স্বপ্নচাষ ডেস্ক

    ০২ অক্টোবর ২০২২ ৯:২৫ অপরাহ্ণ

    ছাত্রীকে নিয়ে উধাও স্কুলের প্রধান শিক্ষক!

    নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ

    নাটোরের গুরুদাসপুরে এক স্কুলের প্রধান শিক্ষক প্রেমের ফাঁদে ফেলে ছাত্রীকে নিয়ে পালানোর একদিন পর ওই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তবে ওই ছাত্রী এখন আর বাবার বাড়ি যেতে চায় না।

    স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুর ১২টার দিকে উপজেলার মামুদপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়েছে। সে বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

    এর আগে বেলা সাড়ে ১১টার দিকে একটি মাইক্রোবাস ওই ছাত্রীকে মামুদপুর এলাকায় নামিয়ে দিয়ে দ্রুত চলে যায়। স্থানীয়রা তাকে চিনতে পেরে পুলিশে খবর দেয়। পুলিশ ওই এলাকা থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

    শনিবার দুপুরে উপজেলার নাজিরপুর মরিয়ম মেমোরিয়াল উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার বিদ্যালয়ের এক এসএসসি পরীক্ষার্থীকে (১৬) নিয়ে পালিয়ে যায়।

    ওই ছাত্রী শনিবার ১০টার দিকে ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যায়। পরীক্ষা শেষ হলে তাকে নিয়ে পালায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    ওই ছাত্রীর বাবা অভিযোগ করেন, শনিবার সকালে ব্যবহারিক পরীক্ষার কথা বলে প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার মেয়েকে স্কুলে ডেকে নেয়। দুপুর ২টার দিকে তার মেয়ে বাড়ি না আসায় খোজাখুঁজির এক পর্যায়ে জানতে পারেন প্রধান শিক্ষক ফিরোজ আহম্মেদ তার মেয়েকে নিয়ে একটি মাইক্রোবাসে উঠে নাজিরপুর বাজারের দিকে চলে গেছেন। বাজারে গিয়ে জানতে পারেন তার মেয়েকে নিয়ে ওই প্রধান শিক্ষক রাজশাহীতে গেছে।

    তিনি তার আত্মীয়দের নিয়ে রাজশাহী গিয়ে ভদ্রা এলাকার একটি বাসায় তাদের পান। তার মেয়েকে ফেরত চাইলে ওই শিক্ষক অস্বীকৃতি জানান। এরপর তারা থানায় যান। ওই সময় ওই প্রধান শিক্ষক তার মেয়েকে নিয়ে সেখান থেকে পালিয়ে যান। তিনি ওই শিক্ষকের বিচারের দাবি করেন।

    এদিকে ওই ছাত্রীর মা থানায় মেয়ে অপহরণের অভিযোগে মামলা করেছেন। অপহৃত ওই ছাত্রী বলেন, স্যারের সঙ্গে আমার বিয়ে হয়েছে। আমি বাবার বাড়িতে যাব না। স্যারের কাছে যাব।

    গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপহরণ মামলা রুজু করা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। দ্রুত ওই শিক্ষককে আটক করা সম্ভব হবে বলে তিনি জানান।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৯:২৫ অপরাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।