• মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    নেত্রীকে বাসায় ডেকে কুপ্রস্তাব, ছাত্রলীগ নেতা বললেন চরিত্র খারাপ

    স্বপ্নচাষ ডেস্ক

    ২২ সেপ্টেম্বর ২০২২ ৯:৫৫ পূর্বাহ্ণ

    নেত্রীকে বাসায় ডেকে কুপ্রস্তাব, ছাত্রলীগ নেতা বললেন চরিত্র খারাপ

    ছাত্রলীগ নেতার বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ তুলেছে দলেরই আরেক নেত্রী। এই অভিযোগের পর পাল্টা অভিযোগ তুলেছেন ছাত্রলীগের অভিযুক্ত ওই নেতাও। অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতা শেখ হাফিজ চ্যালেঞ্জ কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। আর অভিযোগকারী হলেন ছাত্রলীগ নেত্রী নওরিন রহমান।
    ওই নেত্রী সংবাদ সম্মেলন করে জানান, থানায় জিডি করে, পুলিশের কাছে বার বার জানিয়েও কোনো প্রতিকার পাননি।বুধবার (২১ সেপ্টম্বর) বেলা ১১টায় কুষ্টিয়া শহরের বড়বাজারের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নওরিন রহমান নানান অভিযোগ করেন। একই দিন পাল্টা সংবাদ সম্মেলন করে ছাত্রলীগ নেতা বলেন, ওই ছাত্রীর অভিযোগ সব মিথ্যা, তার চরিত্র খারাপ।

    সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নওরিন রহমান বলেন, শেখ হাফিজের হাত ধরে ছাত্রলীগের রাজনীতি করি। তখন থেকে সে তার বাসায় আমাকে বিভিন্ন কারণে ডাকত। একদিন তার সঙ্গে দল করতে হলে তার যে কোনো শর্তে রাজি হতে বলে। আমি তার প্রস্তাব এড়িয়ে যাওয়ার পর আমার টি-শার্ট পরা একটি পারসোনাল ছবি দেখিয়ে আমাকে ব্ল্যাকমেইল করে অনৈতিক প্রস্তাব দেয়। আমি তার প্রস্তাবে রাজি না হলে ওই ছবি ভাইরাল করার ভয় দেখায়। বাট আমি ভয় পেয়ে তাকে খারাপ মানুষ বলে চলে আসি আর নিজেকে একা রাখার চেষ্টা করি। এ অপমানের প্রতিশোধ নিতে হাফিজ কারো মাধ্যমে ওই ছবি এবং কিছু এডিট করা ছবি ভুয়া ফেসবুক আইডি খুলে বাজে ক্যাপশন দিয়ে প্রচার করে।

    এতে করে বিড়ম্বনায় পড়েন ওই ছাত্রী। তিনি আরও বলেন, এরপর সঙ্গীদের দিয়ে হাফিজ নানাভাবে হুমকি দিচ্ছে। দিন দিন এর মাত্রা বেড়ে যাওয়ায় আমি কোনো উপায় না পেয়ে গত ১৯ সেপ্টেম্বর কুষ্টিয়া মডেল থানায় একটি অভিযোগ দিই। কিন্তু তিনদিন অতিবাহিত হলেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। উল্টো চ্যালেঞ্জ ও তার সহযোগীরা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে। আমি বার বার পুলিশকে জানালেও কোনো প্রতিকার পাচ্ছি না।

    সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, সহযোগিতা না পেলে আমার আত্মহত্যা করা ছাড়া আর কোনো পথ থাকবে না। আমি মঙ্গলবার এসপি আফিসে গিয়েছিলাম, তিনি অফিসে ছিলেন না। আমি এ বিষয়টি জেলার শীর্ষ নেতাদের জানিয়েছি, তারাও কোনো পদক্ষেপ নিচ্ছে না। তারা শুধু আমাকে আশ্বাস দিচ্ছেন যে ‘তোমার ব্যবস্থা আমরা করব’।

    এ ঘটনায় তিনি কুষ্টিয়া মডেল থানায় ২০ সেপ্টেম্বর জেলা ছাত্রলীগের ছয় নেতার নাম উল্লেখ করে একটি এজাহার দেন।

    এদিকে একইদিন দুপুরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পাল্টা সংবাদ সম্মেলন করে জেলা ছাত্রলীগ। সংবাদ সম্মেলনে বক্তব্য দেন কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান অনিক ও সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ।

    আতিকুর রহমান অনিক জানান, ওই ছাত্রী যা বলছে সব মিথ্যা, তার দাবি বানোয়াট এবং সব অভিযোগ ভিত্তিহীন ও ষড়যন্ত্রমূলক।

    শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান, কথিত ওই নেত্রী আমাকে ফাঁসানোর চেষ্টা করছে। ছাত্রলীগের নেতাদেরও ফাঁসানোর চেষ্টা করছে। ওই নেত্রী বিবাহিত, অনেকের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক ও মাদকের সঙ্গে সংশ্লিষ্টতা রয়েছে। বিভিন্ন পুরুষের সঙ্গে তার অনৈতিক সম্পর্ক রয়েছে। সেসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। কে বা কারা ছড়িয়েছে, তা আমাদের জানা নেই। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

     

    স্বপ্নচাষ/ তারেক

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৯:৫৫ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।