• সোমবার ৫ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের শাস্তির দাবিতে বিক্ষোভ

    স্বপ্নচাষ ডেস্ক

    ২০ নভেম্বর ২০২২ ১:২৯ অপরাহ্ণ

    ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের শাস্তির দাবিতে বিক্ষোভ

    ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ‘পুলিশের গুলিতে’ ছাত্রদল নেতা নয়ন মিয়ার (২২) মৃত্যুর ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের শাস্তি দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা ছাত্রদল। রোববার (২০ নভেম্বর) বেলা ১১টার দিকে জেলা শহরের পাওয়ার হাউজ রোড থেকে মিছিল বের করেন দলের নেতাকর্মীরা।

    মিছিলটি শহরের পাওয়ার হাউজ রোড থেকে ঘুরে কালীবাড়ি মোড়ে আসার পর পুলিশি বাধার কারণে সামনে যেতে পারেনি। পরে কালীবাড়ি মোড়েই বিক্ষোভ সমাবেশ করে মিছিলকারীরা।

    জেলা ছাত্রদলের সভাপতি রুবেল চৌধুরী ফুজায়েলের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য দেন- জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান মোল্লা ও জহিরুল হক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম এবং জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ প্রমুখ।

    সমাবেশে বক্তারা বলেন, গতকাল বাঞ্ছারামপুরে পুলিশ বিনা উস্কানিতে শান্তিপূর্ণ মিছিল ও লিফলেট বিতরণে বাধা দিয়ে ছাত্রদল নেতা নয়নকে গুলি করে হত্যা করে। এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে দ্রুত শাস্তিমূলক ব্যবস্থা না নিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

    এর আগে শনিবার বিকেলে বাঞ্ছারামপুর উপজেলা সদরের মোল্লাবাড়ি এলাকায় বিএনপির মিছিলে বাধা দেয় পুলিশ। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে পুলিশের সঙ্গে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের পাল্টাপাল্টি ধাওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গুলি চালায় পুলিশ। এতে গুলিবিদ্ধ হন বাঞ্ছারামপুর উপজেলার সোনারামপুর ইউনিয়ন ছাত্রদলের সহসভাপতি নয়ন মিয়া। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত সাড়ে ৭টায় তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন আরও অন্তত ১০ জন।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ১:২৯ অপরাহ্ণ | রবিবার, ২০ নভেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১ 
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।