• মঙ্গলবার ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    রাজশাহীতে শিক্ষার্থী নির্যাতনকারী সেই কিশোর গ্যাং লিডার হেরোইনসহ গ্রেপ্তার

    স্বপ্নচাষ ডেস্ক

    ১২ সেপ্টেম্বর ২০২২ ৭:৪২ অপরাহ্ণ

    রাজশাহীতে শিক্ষার্থী নির্যাতনকারী সেই কিশোর গ্যাং লিডার হেরোইনসহ গ্রেপ্তার

    নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার এসএসসি পরীক্ষার্থী সামিউল আলমকে জ্বলন্ত সিগাটেরে ছ্যাঁকা ও মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের ঘটনার মামলার পলাতক আসামী, কিশোর গ্যাং লিডার ও মাদক ব্যবসায়ী রবিউল আউয়ালকে হেরোইনসহ গ্রেপ্তার করেছে ঢাকা সাভার এলাকার র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের সদস্যরা।

    রবিবার (১১ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১ টার দিকে ঢাকা জেলার আশুলিয়া থানার নবীনগর বাসষ্ট্যান্ড সংলগ্ন আব্দুল্লাহ হোটেল এ্যান্ড রেষ্টুরেন্টের সামনে থেকে তাকে আটক করা হয়। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাব-৪ আশুলিয়া ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আশিকুল ইসলাম বাদী হয়ে রবিউল আওয়ালকে আসামী করে মামলা দায়ের করেছেন। আশুলিয়া থানার মামলা নং ৪০।

    গ্রেপ্তারকৃত রবিউল আওয়াল গোদাগাড়ী পৌর এলাকর
    মহিশালবাড়ী আলীপুর আব্দুল লতিফের ছেলে। তার বড় ভাই শামসুজ্জোহা বাবু আফজি বালিকা উচ্চ বিদ্যুালয়ের কারিগরি শাখার শিক্ষক ও বণিক সমিতির সভাপতি। বাবু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর সে শিবিরের রাজনীতি ও জামায়াত পরিবারের সদস্য হওয়ার পরেও নিজের ও তার স্ত্রীর চাকরী বাগিয়ে নেন আওয়ামী লীগ নেতাদের ঘনিষ্ঠ হয়ে। সে বিভিন্ন দুর্নীতির সাথে জড়িত এবং বিভিন্ন গোয়েন্দা সংস্থার নাম ভাঙ্গিয়ে ফায়দা লুটে আসছে।

    মাদক ব্যবসায়ীদের সাথে আছে তার গোপন ঘনিষ্ঠতা।

    আটককৃত তার ভাই মূলত বাবুর দাপটেই এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসা চালিয়ে আসছে।
    মামলার বিবরণ সূত্রে জানা যায়, র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের সদস্যরা ডিউটি চলাকালীন গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে ঢাকা নবীনগর বাসষ্ট্যান্ড সংলগ্ন আব্দুল্লাহ হোটেল এ্যান্ড রেষ্টুরেন্টের সামনে এক ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। এই সময় র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হলে সন্দেহভাজন একজনকে ঘটনাস্থল হতে পালানোর চেষ্টা করতে দেখে র‌্যাবের সংগীয় অফিসার ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করে।

    এসময় তার দেহ তল্লাশী করে তার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে নিজ হাতে বের করে দুটি সাদা পলিথিনে মোড়ানো ব্যাগে হেরোইন যার ওজন ৯০ গ্রাম এবং আনুমানিক মূল্য লক্ষ টাকা উদ্ধার করে।

    পরে র‌্যাব-৪ আশুলিয়া ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার আশিকুল ইসলাম বাদী হয়ে রবিউল আওয়ালকে আসামী করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে।

    গ্রেপ্তারকৃত রবিউল আউয়াল এলাকার কিশোর গ্যাং লিডার ও চিহিৃত মাদক ব্যবসায়ী। সে এলাকায় দাপটের সহিত রাজনৈতিক ছত্র ছায়ায় মাদক ব্যবসা করে আসছে। তার রয়েছে ১৫-২০ সদস্যের সন্ত্রাসীদল। এর আগে এই রবিউল আউয়াল গত ৭ সেপ্টেম্বর প্রেমের ঘটনাকে কেন্দ্র করে গড়ের মাঠ এলাকার এবারের এসএসসি পরীক্ষার্থী সামিউল আলমকে উঠিয়ে নিয়ে গিয়ে নির্জন ইট-ভাটায় দু-দফার মধ্যযুগীয় কায়দায় নির্যাতন ও জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা দিয়ে অজ্ঞান করে পালিয়ে যায়। এই ঘটনায় গোদাগাড়ী মডেল থানায় মামলা দায়ের হলে তার পর থেকেই সে পলাতক ছিলো। তার বাড়ীতে থানা পুলিশ অভিযান চালিয়ে গ্রেপ্তার করতে পারেনি।

    এই মামলার অন্য আসামীরা হলেন উপজেলার লস্করহাটি গ্রামের আনসার আলীর ছেলে মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং লিডার মেহেদী পলাশ (২২)। মাদক ব্যবসায়ী মুক্তি খাতুনের ছেলে শাহরিয়ার জয় (২৪) , গড়ের মাঠের মাদক সম্রাট আব্দুল মালেকের দুই ছেলে জাহিদ হোসেন (১৮) ও তারেক হাসান (২০) এবং লস্করহাটি এলাকার সাগর (২২)।

    মাদক ব্যবসায়ী ও কিশোর গ্যাং লিডার রবিউল আউয়ালকে গ্রেপ্তারের বিষয়টি গোদাগাড়ী মডেল থানার ওসি কামরুল ইসলাম নিশ্চিত করে বলেন, ঢাকায় আশুলিয়া থানায় র‌্যাবের অভিযানে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার কাছ থেকে মাদক উদ্ধার করেছে। শিক্ষাক্ষার্থী নির্যাতন মামলায় অন্যন্য আসামিরা পালিয়ে থাকায় তাদের গ্রেপ্তর করা সম্ভয় নি। তবে অভিযান অব্যহত আছে বলে জানান।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৭:৪২ অপরাহ্ণ | সোমবার, ১২ সেপ্টেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১ 
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2022 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।