• বুধবার ২৭শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    রাজশাহীতে হ্যান্ডকাফ-আইডি কার্ডসহ তিন ভুয়া পুলিশ গ্রেপ্তার

    স্বপ্নচাষ প্রতিবেদক, রাজশাহী

    ০৯ সেপ্টেম্বর ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ

    রাজশাহীতে হ্যান্ডকাফ-আইডি কার্ডসহ তিন ভুয়া পুলিশ গ্রেপ্তার

    রাজশাহীর তানোরে তিন ভুয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে তানোর থানা পুলিশ। গত শুক্রবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রামের দিয়ারা পাড়া নামক স্থান থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

    শনিবার বিকালে রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. রফিকুল আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এই তথ্য জানা গেছে।

    গ্রেপ্তাররা হলেন- তানোর উপজেলার মাসিন্দা গ্রামের মো. আসাদুলের পুত্র মো. রাকিব হোসেন (৩০), একই উপজেলার আড়াদিঘীর মো. মোফাজ্জলের পুত্র মো. তৌহিদুল ইসলাম (২৫) এবং দেবীপুর এলাকার মো. মহসিনের পুত্র মো. মুন্না সরকার (২৩)।

    সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহীর তানোর থানাধীন মন্ডুমালা তদন্তকেন্দ্রের এসআই (নিরস্ত্র) মো. মোজাহারুল ইসলামের নেতৃত্বে গত শুক্রবার রাত সোয়া ৭ টার দিকে একটি আভিযানিক দল তাদের অধিক্ষেত্রের মধ্যে নিয়মিত অভিযান পরিচালনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কয়েকজন দুষ্কৃতিকারী পুলিশ পরিচয় দিয়ে তানোর থানার বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রামের দিয়ারা পাড়ায় আদিবাসীদের ভয়-ভীতি প্রদর্শন করছে এবং তাদের নিকট টাকা জোরপূর্বক টাকা আদায় করছে। এমন সংবাদের ভিত্তিতে মন্ডুমালা তদন্তকেন্দ্রের এসআই (নিরস্ত্র) মো. মোজাহারুল ইসলাম ওই গ্রামে অভিযান পরিচালনা করে এই তিনজনকে গ্রেপ্তার করে।

    সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, ভুয়া পুলিশ আইডি বহন করে পুলিশ পরিচয় দিয়ে ভয়-ভীতি প্রদর্শনপূর্বক মো. রাকিব হোসেন মিনতি রাণীর নিকট হতে ১ হাজার ৩০০ টাকা এবং মো. তৌহিদুল ইসলাম শ্রীমতি রোমালীর নিকট হতে ১ হাজার ২০০ টাকা ছিনিয়ে নেয়। এছাড়া শ্রীমতি শেফালীর নিকট ১০ হাজার টাকা জোরপূর্বক আদায় করতে গেলে স্থানীয়দের সন্দেহ হয়। এরই পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে এসে তিনজন অভিযুক্তদের দেহ তল্লাশি করে ২ হাজার ৫০০ টাকা, একটি হ্যান্ডকাফ, ভুয়া পুলিশ আইডি কার্ড এবং তিন চাকাবিশিষ্ট একটি সিএনজি অটোরিকশা জব্দ করে। অভিযুক্তদের বিরুদ্ধে তানোর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। পরে গ্রেপ্তারকৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৭:১৫ অপরাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2023 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।