• বুধবার ২৭শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ ১২ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সাংসদ এনামুল থেকে বাগমারাকে মুক্ত করতে হবে : পৌর মেয়র কালাম

    স্বপ্নচাষ প্রতিবেদক, রাজশাহী

    ১৯ জুলাই ২০২৩ ৪:৪০ অপরাহ্ণ

    সাংসদ এনামুল থেকে বাগমারাকে মুক্ত করতে হবে : পৌর মেয়র কালাম

    রাজশাহী-০৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বাগমারায় ‘আমি লীগ’ প্রতিষ্ঠা করেছে। নারী কেলেঙ্কারী থেকে শুরু করে হেন কোনো অপরাধ কার্যক্রম নেই যা তার দ্বারা সংঘঠিত হয়নি। মাননীয় প্রধানমন্ত্রীর দিন-রাত নিরলস পরিশ্রমের মাধ্যমে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ যখন উন্নতির স্বর্ণশিখরে পৌঁছে যাচ্ছে তখন বাগমারায় প্রধানমন্ত্রীর সমস্ত অর্জনকে ম্লান করে দিতে যা করা দরকার এমপি এনামুল তাই করছে। তার অত্যাচারে বাগমারাবাসী অতিষ্ঠ। তাই এনামুলের ভয়ানক থাবা থেকে বাগমারাবাসীকে মুক্ত করতে হবে।”

    মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের গোয়ালকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে এসব কথা বলেন তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ মো. আবুল কালাম আজাদ।

    দেশব্যাপী বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই শান্তি সমাবেশের আয়োজন করা হয়।

    সমাবেশে অধ্যক্ষ আবুল কালাম আজাদ আরও বলেন, ‘জেএমবির কারণে এক সময় বাগমারা রক্তাক্ত জনপদ হিসেবে পরিচিত ছিল। রক্তাক্ত সেই বাগমারায় ফিরে এসেছিল শান্তির সুবাতাশ। কিন্তু এমপি এনামুলের কারণে শান্তির বাগমারায় অশান্তির বাতাস বইছে। তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীরা এমপি ও তার বাহিনীর দ্বারা প্রতিনিয়ত নির্যাতনের শিকার হচ্ছে। প্রতিটি আওয়ামী লীগ পরিবার ইঞ্জিনিয়ার এনামুল হক ও তার বাহিনী দ্বারা নির্যাতিত। বাগমারার মাটিতে এমপি ইঞ্জিনিয়ার এনামুল হক বিএনপি-জামায়াত ও জেএমপির প্রধান পৃষ্ঠপোষক। কাজেই এই অঞ্চলের মাটি ও মানুষ এমপি ও তার বাহিনীর হাতে নিরাপদ নয়। কাজেই এনামুলের হাত থেকে বাগমারাকে মুক্ত করতে পারলে বিএনপি-জামায়াতকেও নিয়ন্ত্রণ করা সম্ভব হবে।’

    শান্তি সমাবেশে বক্তারা বলেন, ‘বাগমারা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনসহ আপামর জনসাধারণ এমপি এনামুল হক থেকে নিস্তার চায়। বাগমারার মাটিতে এমপি এনামুলের বিরুদ্ধে গণজোয়ার তৈরি হয়েছে। বসন্তের কোকিল এনামুল হককে বাগমারা মাটিতে আর দেখতে চান না জনসাধারণ।’

    গোয়ালকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন সরকারের সভাপতিত্বে শান্তি সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন অধ্যাপক ড. পিএম সফিকুল ইসলাম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাকিরুল ইসলাম সান্টু, তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্জ্ব মো. আবু বাক্কার মৃধা মনসুর রহমান, তাহেরপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ এস.এম জিয়াউদ্দিন টিপু, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা, যুবলীগ নেতা মাস্টার মো. হাফিজুর রহমান, রাজশাহী জেলা পরিষদ সদস্য ও আওয়ামী লীগ নেতা আবু জাফর মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, মাড়িয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আহম্মদ আলী, তাহেরপুর পৌর ছাত্রলীগ সভাপতি আমিরুজ্জামান তুহিন, তাহেরপুর ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কোরবান হোসেন প্রমুখ।

    অনুষ্ঠানটি সঞ্চালনা করেন রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রভাষক মাহবুবুর রহমান।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৪:৪০ অপরাহ্ণ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2023 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।