• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ইউএস-বাংলার আকর্ষণীয় অফার ‘হোটেল ফ্রি’

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৬ অক্টোবর ২০২২ ১:৫৬ অপরাহ্ণ

    ইউএস-বাংলার আকর্ষণীয় অফার ‘হোটেল ফ্রি’

    দেশকে জানা আর বিদেশকে চেনার উপলব্ধি থেকেই মানুষ দেশ-বিদেশে ঘুরে বেড়ায়। আর সেই ঘুরে বেড়ানোকে সহজসাধ্য করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের অভ্যন্তরে কক্সবাজার এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে মালদ্বীপ, ব্যাংকক ও কলকাতায় আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

    ইউএস-বাংলা এয়ারলাইন্স জানায়, শীতের আগমনে দেশীয় পর্যটকরা দেশ-বিদেশ ভ্রমণে নানা পরিকল্পনা সাজিয়ে নেন। সেই পরিকল্পনাকে সহজলভ্য ও আকর্ষণীয় করার জন্য ইউএস-বাংলা এয়ারলাইন্স মালদ্বীপ রুটের দুটি টিকিট কিনলেই দুই রাত হোটেলে ফ্রি থাকার সুবর্ণ সুযোগ করে দিচ্ছে।

    নয়নাভিরাম নীলাভ মালদ্বীপের সৌন্দর্য উপভোগের জন্য ন্যূনতম ৪৮ হাজার ৫০০ টাকার প্যাকেজে থাকছে ঢাকা থেকে মালদ্বীপের রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট থেকে হোটেলে যাওয়া-আসা ও বুফে ব্রেকফাস্ট। মালদ্বীপ প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হলো আইকম ম্যারিনা সি ভিউ, ট্রিটন বিচ হোটেল অ্যান্ড স্পা, হোটেল এরিনা বিচ ও হোটেল কানি গ্র্যান্ড।

    থাইল্যান্ডের রাজধানী ব্যাংকক বিশ্বের পর্যটকদের জন্য এক আকর্ষণীয় তীর্থস্থান। আর বাংলাদেশি পর্যটকরা সুযোগের অপেক্ষায় থাকেন ব্যাংকক ভ্রমণের জন্য। ইউএস-বাংলা এয়ারলাইন্স ব্যাংকক ভ্রমণে সেই সুযোগই করে দিচ্ছে।

    ইউএস-বাংলার দুটি ঢাকা-ব্যাংকক রিটার্ন টিকিট কিনলেই দুই রাত ফ্রি হোটেলের ব্যবস্থা থাকছে। ন্যূনতম ৩৪ হাজার ৮০০ টাকা থেকে ব্যাংকক প্যাকেজ শুরু হয়েছে। এর মধ্যে থাকছে ঢাকা-ব্যাংকক রিটার্ন এয়ার টিকিট, দুই রাত হোটেল থাকার ব্যবস্থা ও বুফে ব্রেকফাস্ট। প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে- হোটেল ম্যানহাটন, হোটেল অ্যাম্বাসেডর ও হোটেল গ্র্যান্ড প্রেসিডেন্ট।

    শুধু বিদেশ নয় দেশের অভ্যন্তরে কক্সবাজারে দুটি রিটার্ন টিকিট কিনলেই দুই রাত হোটেলে থাকার সুযোগ থাকছে। ন্যূনতম ১৩ হাজার টাকার প্যাকেজে ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকিট, এয়ারপোর্ট-হোটেল ট্রান্সফার, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত।

    ইউএস-বাংলার কক্সবাজার প্যাকেজের অধীনে রয়েছে হোটেল সি প্যালেস, গ্রেস কক্স স্মার্ট হোটেল, হোটেল সি গাল, হোটেল দ্য কক্স টুডে, হোটেল লং বিচ, হোটেল বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ, হোটেল সি পার্ল বিচ রিসোর্ট ও হোটেল সায়মন বিচ।

    মালদ্বীপ, ব্যাংকক ও কক্সবাজারের ‘দুটি রিটার্ন টিকিট কিনলে দুই রাত হোটেল ফ্রি’ অফারটি ৩১ অক্টোবর পর্যন্ত সংগ্রহ করা যাবে। কিন্তু ভ্রমণ করা যাবে চলতি বছর ৩০ নভেম্বর পর্যন্ত।

    এ ছাড়া ন্যূনতম ১৮ হাজার ৬৪০ টাকায় কলকাতা প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। দুই রাত তিন দিনের প্যাকজে ঢাকা-কলকাতা রিটার্ন এয়ার টিকিট, দুই রাত হোটেল, বুফে ব্রেকফাস্ট অন্তর্ভুক্ত। কলকাতা প্যাকেজের অন্তর্ভুক্ত হোটেলগুলো হচ্ছে হোটেল দ্য করপোরেট, হোটেল কেম্পটন ও হোটেল পিয়ারলেস ইন। প্যাকেজটি আগামী ৩০ নভেম্বর পর্যন্ত বহাল থাকবে।

    অফারগুলো কমপক্ষে দুই জনের জন্য প্রযোজ্য। প্রয়োজন সাপেক্ষে শিশু ও বাচ্চাদের জন্য আলাদা প্যাকেজ মূল্য প্রযোজ্য। সব ধরনের চার্জ অন্তর্ভুক্ত। অফারটি ইউএস-বাংলার নিজস্ব যেকোনো সেলস কাউন্টার থেকে সংগ্রহ করা যাবে।

    অফারগুলো সম্পর্কে বিস্তারিত জানতে ইউএস-বাংলার সব সেলস কাউন্টারে অথবা ০১৭৭৭৭৭৭৮৮১-৮৮৩ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ১:৫৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।