• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    কীভাবে ৩৯ কেজি ওজন কমিয়েছেন রুনা খান?

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৬ নভেম্বর ২০২২ ৮:৩৫ অপরাহ্ণ

    কীভাবে ৩৯ কেজি ওজন কমিয়েছেন রুনা খান?

    ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। বড়পর্দায়ও মাঝে মধ্যে দেখা যায় তাকে। অভিনয় দিয়ে বরাবরই ভক্তদের মাতিয়ে রাখেন এই তারকা। রুনা এবার আলোচনায় নিজের শরীরের ওজন কমিয়ে। ওজন বেড়ে এক সময় ১০৫ কেজিকে ঠেকেন রুনা। সেখান থেকে ৩৯ কেজি কমিয়ে তিনি এখন এসেছেন ৬৬ কেজিতে। রুনার এভাবে ওজন কমানোর বিষয়টিকে ভালোভাবেই নিয়েছেন তার ভক্ত-শুভাকাঙক্ষীরা।

    গণমাধ্যমকে রুনা জানান, এক যুগ আগে তার ওজন ছিল ৫৬ কেজি। ২০০৯ সালে তিনি বিয়ের করেন। পরের বছরই সন্তান রাজেশ্বরী পৃথিবীতে আসে। একসময় রুনার ওজন দাঁড়ায় ৯৫ কেজি। সন্তান জন্মের এক বছর পর থেকে ওজন কমানোর মিশনে নামেন রুনা। কিন্তু কোনোভাবেই পারছিলেন না, বরং একপর্যায়ে ওজন আরও বেড়ে হয় ১০৫ কেজিকে গিয়ে ঠেকেন।

    এরপর ওজন কমাতে ধানমন্ডির একাধিক জিম, প্রশিক্ষকের শরণাপন্ন হন এই অভিনেত্রী। শুরু করেন সাঁতার। ভর্তি হন ইয়োগা ও অ্যারোবিকস ক্লাসেও। কিন্তু কোনোভাবেই তিনি সফল হচ্ছিলেন না। এ নিয়ে মানসিকভাবেও ভেঙে পড়েন অভিনেত্রী। সেই রুনার ওজন এখন ৬৬ কেজি। সম্প্রতি নিজের নতুন লুকের কিছু ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন এই তারকা। যা দেখে রীতিমতো চমকে যান সবাই।

    হঠাৎ এভাবে রুনাকে বদলে যেতে দেখলেও নিজের এই পরিবর্তনটা ১০ বছর ধরে হয়েছে বলে জানান তিনি। ওজন কমানোটা অভিনেত্রীর জন্য মোটেই সহজ ছিল না। এজন্য তাকে অনেক ত্যাগ এবং কষ্টও করতে হয়েছে।

    রুনা জানান, প্রতিদিন সকালে তিনি দুটি ডিম খেতেন। এরপর যে কোনো ফল। তারপর ব্ল্যাক কফি খেয়ে এক ঘণ্টা হাঁটতেন। দুপুরে এক কাপ ভাত, সঙ্গে এক বাটি ভরা সবজি, বড় এক পিস মাংস অথবা মাছ। বিকেলে মুঠো পরিমাণ বাদাম, ব্ল্যাক কফি ও এক ঘন্টা ইয়োগা। রাতে বড় এক বাটি সবজি, এক পিস মাছ অথবা মুরগি, এক গ্লাস দুধ খেতেন। আর কাজগুলো নিয়মিত করেই সাফল্য পেয়েছেন তিনি।

    উল্লেখ্য, সম্প্রতি মুক্তি পায় রুনা খান অভিনীত ওয়েব সিরিজ ‘বোধ’। অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এ সিরিজে দীপ্তি চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী। এতে তার অভিনয় বেশ প্রশংসা কুড়িয়েছে। ওই সিরিজে দীপ্তি, পেশায় শিক্ষক। বিয়ে করেন বিপরীত ধর্মের আইনজীবী আলমগীরকে। হঠাৎ স্কুলের সামনে ট্রাক চাপায় মারা যান তিনি। এরপর ঘটনায় মোড় নেয় অন্যদিকে।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৮:৩৫ অপরাহ্ণ | বুধবার, ১৬ নভেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।