• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    কুড়িয়ানা বাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই

    স্বপ্নচাষ ডেস্ক

    ০২ অক্টোবর ২০২২ ১১:১৩ পূর্বাহ্ণ

    কুড়িয়ানা বাজারে আগুনে ২১ দোকান পুড়ে ছাই

    পিরোজপুরের নেছারাবাদ উপজেলার আটঘর কুড়িয়ানা বাজারে অগ্নিকাণ্ডে ২১ দোকান পুড়ে ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

    রোববার (০২ অক্টোবর) ভোরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানিয়েছেন নেছারাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আব্দুস সালাম।

    স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার ভোরে বাজারে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এতে সুবোধ মিস্ত্রির মিষ্টির দোকান, কমলের ফার্নিচারের দোকান, পীযূষ শিকদারের ও সমীর রায়ের চায়ের দোকান, সাইফুল হাওলাদারের কাঠের দোকান, সুমন শেখের ফার্নিচারের দোকান, স্বপনের ওয়ার্কশপ, মিঠুনের অটোরিকশার গ্যারেজসহ আরও অনেক দোকান পুড়ে গেছে। স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে আগুন নিয়ন্ত্রণ করেছে।

    স্থানীয় ব্যবসায়ী বাবুল হালদার বলেন, ভোর ৫টার দিকে সুবোধ মিস্ত্রির মিষ্টির দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় স্থানীয়রা স্বরূপকাঠী ফায়ার সার্ভিসে খবর দিলে তারা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে বাজারের ২০টি দোকান পুড়ে গেছে। এ ঘটনায় ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

    নেছারাবাদ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. আব্দুস সালাম বলেন, আমরা স্থানীয়ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। প্রাথমিকভাবে ধারণা করছি, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

    নেছারাবাদ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হাসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে এনেছে। তদন্ত চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়েছে। তবে তদন্তের পরে বিস্তারিত বলা যাবে। এখনো এ বিষয়ে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

     

    স্বপ্নচাষ/ তারেক

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ১১:১৩ পূর্বাহ্ণ | রবিবার, ০২ অক্টোবর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।