• মঙ্গলবার ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    চাপিলায় জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা

    স্বপ্নচাষ প্রতিবেদক, গুরুদাসপুর

    ১৮ অক্টোবর ২০২০ ৯:৩৯ অপরাহ্ণ

    চাপিলায় জলাবদ্ধতা নিরসনে মতবিনিময় সভা

    নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়নের মহারাজপুর গ্রামের পাকা রাস্তা সংস্কার, জলাবদ্ধতা নিরসন, মাদক, ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেল ৫টায় মহারাজপুরের মুক্ত বাজারে এ সভা অনুষ্ঠিত হয়।

    সভায় প্রধান অতিথি ছিলেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, গুরুদাসপুর উপজেলার সবচেয়ে গুরুত্বপূর্ণ গ্রাম মহারাজপুর। মাছ চাষ করে অর্থনৈতিকভাবে অত্যন্ত সচ্ছল এই গ্রামের রাস্তা দীর্ঘদিন ধরে বেহাল হয়ে থাকায় দুর্ভোগ পোহাচ্ছেন এলাকাবাসী। পুকুর খননে পরিকল্পনার অভাবে এই সংকট সৃষ্টি হয়েছে। শিগগিরই এই রাস্তার সংস্কার কাজ শুরু হবে।

    দ্রুত নতুন রাস্তা তৈরি করে গুরুদাসপুরকে মডেল উপজেলা ও চাপিলাকে মডেল ইউনিয়ন হিসেবে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, জনগণের স্বার্থে কিছু ক্ষেত্রে কঠোর হতে হবে। একইসঙ্গে এই রাস্তার সুরক্ষার জন্য এলাকাবাসীকেই উদ্যোগ নিতে হবে। এছাড়া রাস্তার কিছু জমি অবৈধ দখল হয়ে আছে, সেগুলো দখলমুক্ত করে সেখানে ড্রেন তৈরি করা হবে। সেই লক্ষ্যে চাপিলা ইউনিয়নের জলাবদ্ধতা নিরসনে ২০ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে।

    ৬নং চাপিলা ইউনিয়নের চেয়ারম্যান মো. আলাল উদ্দিন ভূট্টোর সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন গুরুদাসপুর উপজেলার অ্যাসিল্যান্ড আবু রাসেল।

    ৬নং চাপিলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মো. নাসিরুজ্জামানের সার্বিক তত্ত্বাবধানে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ৬নং চাপিলা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আব্দুল হান্নান, আওয়ামী লীগ নেতা মোক্তাদিরুল ইসলাম মিন্টু বিশ্বাস প্রমুখ।

    সভা সঞ্চালনা করেন ১নং নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ।

    মহারাজপুর দাখিল মাদ্রাসার সহ-সুপার আনোয়ার হোসেনের কুরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সভা শুরু হয়ে। সভায় অতিথিবৃন্দ ছাড়াও গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    স্বপ্নচাষ/একে

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৯:৩৯ অপরাহ্ণ | রবিবার, ১৮ অক্টোবর ২০২০

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।