• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ‘নগদ’ থেকে ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে ৪শ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

    স্বপ্নচাষ ডেস্ক

    ২৪ সেপ্টেম্বর ২০২২ ২:৩৭ অপরাহ্ণ

    ‘নগদ’ থেকে ক্রেডিট কার্ডে পেমেন্ট করলে ৪শ টাকা পর্যন্ত ক্যাশব্যাক

    বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর অ্যাপে মাস্টারকার্ড ক্রেডিট কার্ড সেভ করে বিল পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই অফারটি পেতে ‘নগদ’ অ্যাপে গ্রাহকের বাংলাদেশ ব্যাংক অনুমোদিত মাস্টারকার্ড ক্রেডিট কার্ডটি সেভ করতে হবে।

    ‘নগদ’ অ্যাপে বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ক্রেডিট কার্ড অ্যাড করে বিল পেমেন্ট করার সুবিধা রয়েছে। এবার ক্রেডিট কার্ড ব্যবহারকারীদের জন্য সুখবর নিয়ে এলো ‘নগদ’। ‘নগদ’-এর ‘বিল পে’ অপশনে গিয়ে ‘ক্রেডিট কার্ড বিল’ পেমেন্ট অপশনে ক্লিক করে নিমিষেই দেওয়া যাবে ক্রেডিট কার্ডের বিল। এভাবে একজন গ্রাহক দুই সাইকেলে ১ দশমিক ৫ শতাংশ বা সর্বোচ্চ ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।নগদ’-এ নতুন করে কার্ড সেভ করে এই সুবিধা নেওয়া যাবে। অথবা পুরোনো সেভ করা কার্ডের ক্ষেত্রেও এই সুবিধা পাবেন গ্রাহকেরা।

    এই ক্যাশব্যাক হবে দুটি সাইকেলে। চলতি মাসের ২১ তারিখ থেকে শুরু হওয়া প্রথম সাইকেল চলবে ২০ অক্টোবর, ২০২২ পর্যন্ত। এই সময়ে সেভ করে বা নতুন সেভ করা মাস্টার কার্ড ক্রেডিট কার্ড থেকে বিল দিলে ১ দশমিক ৫ শতাংশ বা সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। পরে ২১ অক্টোবর থেকে ৩০ নভেম্বর, ২০২২ পর্যন্ত চলবে দ্বিতীয় সাইকেল। এসময়ে আবার মাস্টার কার্ড ক্রেডিট কার্ড থেকে বিল দিলে ১ দশমিক ৫ শতাংশ বা সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

    একজন গ্রাহক চাইলে একই সাইকেলে একাধিক ব্যাংকের মাস্টারকার্ড থেকে এই সুবিধা নিতে পারবেন এবং সেক্ষেত্রে গ্রাহক সর্বোচ্চ ২০০ টাকা ক্যাশব্যাক পাবেন।অফারটি পেতে চাইলে প্রথমে গ্রাহককে ‘নগদ’ অ্যাপ থেকে ‘বিল পে’ সিলেক্ট করতে হবে। এরপর নির্বাচন করতে হবে-ক্রেডিট কার্ড। পরের ধাপে ‘মাস্টারকার্ড ক্রেডিট কার্ড বিল’ নির্বাচন করতে হবে। এরপর ‘রিমেম্বর মি’ নির্বাচন করে ‘প্রোসিড’ নির্বাচন করতে হবে। বিলের পরিমাণ দিয়ে নেক্সট এবং পিন নম্বর দিয়ে নেক্সট চাপতে হবে। সবশেষে স্ক্রিনের নিচের অংশ চেপে ধরে রাখলে লেনদেন সম্পন্ন হবে।

    মাস্টার কার্ড ক্রেডিট কার্ড-এর বিল পে করে এই ক্যাশব্যাক পাওয়ার সুবিধা পাওয়া সম্পর্কে নগদ-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ সবসময় গ্রাহককে আরও বেশি ডিজিটাল সেবা দিতে চায়। নগদ-এর মাধ্যমে মাস্টার কার্ড থেকে ক্রেডিট কার্ডের বিল দিতে পারলে গ্রাহক অনেক ঝামেলামুক্ত হবেন। আমরা এই ব্যাপারে গ্রাহকদের আরও আগ্রহী করে তুলতে চাই বলে এই ক্যাশব্যাক ক্যাম্পেইন শুরু করেছি। আমরা আশা করি, গ্রাহকদের এখন থেকে আর ব্যাংকে লাইন ধরে অপেক্ষা করে বিল দিতে হবে না। তারা নগদ থেকে এই সুবিধা পাবেন।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ২:৩৭ অপরাহ্ণ | শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    দাম কমেছে চালের

    ৩০ এপ্রিল ২০২০

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।