• বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    নিউজিল্যান্ডের কাছে হার বাংলাদেশ লিজেন্ডসের

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৭ সেপ্টেম্বর ২০২২ ৯:০১ অপরাহ্ণ

    নিউজিল্যান্ডের কাছে হার বাংলাদেশ লিজেন্ডসের

    রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ (শনিবার) প্রথমে ব্যাট করে নিউজিল্যান্ডের বিপক্ষে বড় সংগ্রহ করেছিল বাংলাদেশ লিজেন্ডসের ব্যাটাররা। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ১১ ওভারে খেলা গড়ায়।

    এদিন অলক কাপালি ও ধীমান ঘোষের ঝড়ে ব্যাটিংয়ে নির্ধারিত ওভার শেষে ৯৮ রান স্কোরবোর্ড যোগ করে বাংলাদেশ লিজেন্ডস। তবে কিউই ব্যাটারদের কাছে পাত্তাই পাননি রাজ্জাক-শরিফরা। ফলে ৮ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে রস টেলরের দল।৯৯ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরুতেই ওপেনার অ্যান্টন ডেভচিজকে হারায় নিউজিল্যান্ড লিজেন্ডস। তবে আরেক ওপেনার জেমি হাও দ্রুত রান তুলেন কিউই স্কোরবোর্ডে। ২৬ রান করে হাও আউট হলে বাকিটা পথ অধিনায়ক রস টেলর এবং ডিন ব্রাউনিল পাড়ি দেন।

    ৯ বল বাকি থাকতে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন এ দুই ব্যাটার। রস টেলর ৩০ ও ব্রাউনিল ৩১ রান করেন। বাংলাদেশের হয়ে আব্দুর রাজ্জাক ও অলক কাপালি একটি করে উইকেট লাভ করেন।

    এর আগে দিনের শুরুতে ভারতের ইন্দোরে টসে হেরে আগে ব্যাট করতে নামে বাংলাদেশ লিজেন্ডস। ব্যাটিংয়ে নেমে বাংলাদেশ লিজেন্ডসের ওপেনাররা জলদি ফিরে যান। প্রথম ম্যাচের মতো এদিনও শূন্য রানে ফেরেন নাজিমউদ্দিন।আরেক ওপেনার মেহরাব হোসেন অপি করেন মাত্র ১ রান। এরপর আফতাব আহমেদ দ্রত কিছু রান তোলার চেষ্টা করলেও ইনিংস বড় করতে ব্যর্থ হন। ৯ বলে একটি করে চার-ছয়ে ১৩ রান করে বিদায় নেন এ হার্ডহিটার।

    দলীয় ১৫ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে খাদের কিনারায় চলে যায় বাংলাদেশ লিজেন্ডস। এরপর ম্যাচের দৃশ্যপট বদলে দেন অলক কাপালি ও ধীমান ঘোষ। এ দুই ব্যাটসম্যান ৫২ বলে ৮৩ রানের অপরাজিত এক জুটি গড়েন।

    কাপালি ছিলেন বেশ আগ্রাসী। শেষ পর্যন্ত ২১ বলে ৩ চার ও ২ ছয়ে ৩৭ রানে অপরাজিত থাকেন তিনি। অন্য প্রান্তে ধীমান ৩২ বলে ৩ চার ও ১ ছয়ে করেন অপরাজিত ৪১ রান। কিউইদের পক্ষে কাইল মিলস ২ ওভারে ১১ রানের বিনিময়ে ২ উইকেট শিকার করেন।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৯:০১ অপরাহ্ণ | শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।