• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বিশ্বকাপ রোমাঞ্চের সঙ্গী

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৯ নভেম্বর ২০২২ ৯:০২ অপরাহ্ণ

    বিশ্বকাপ রোমাঞ্চের সঙ্গী

    ফুটবল; শব্দটা শুনলেই চনমনে হয়ে ওঠে চারপাশ; একটা চর্মগোলকে অদ্ভুত সব যাদু! বিশ্বকাপ হলে তো কথাই নেই; গ্রেটেস্ট শো অন আর্থ বলে কথা। শীতের আগে আগে নরম উষ্ণতার রোমাঞ্চ ছুঁয়ে যাচ্ছে বাংলাদেশের সব শ্রেণিপেশার মানুষকে। চারপাশে একটা উৎসব উৎসব আমেজ। আনন্দের স্রোতে যেন ভেসে যেতে প্রস্তুত টেকনাফ থেকে তেঁতুলিয়া। শত বিতর্ক চাপা দিয়ে মরুর দেশ কাতারও প্রস্তুত মঞ্চ সাজিয়ে। রোববার সেই মাহেন্দ্রক্ষণ, ২০ নভেম্বর, শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের ২২তম আসর।

    বিনোদনের পসরা হাজির আমাদের যাপিত জীবনে। সেই স্রোতে শামিল হচ্ছে ও। বিশ্বকাপে যখন বিশ্ব কাঁপে তখন আর বসে থাকা কেন? দিনরাত ২৪ ঘন্টার নানা আয়োজন নিয়ে হাজির হচ্ছে । কেবল খেলা বিভাগেই নয়- জাতীয়, রাজনীতি, অর্থনীতি, সারাদেশ, আন্তর্জাতিক, বিনোদন কিংবা ফিচার- যেখানেই চোখ রাখবেন জুড়ে দেখতে পাবেন ফুটবল উন্মাদনার খবর!

    সম্পাদক মহিউদ্দিন সরকারের নেতৃত্বে আমরা ক্রীড়া বিভাগ প্রস্তুত। টুর্নামেন্টের সর্বশেষ আপডেট, মাঠ ও মাঠের বাইরের মজার সব ঘটনা, রেকর্ড কর্নার, ম্যাচ রিপোর্ট ও বিশ্লেষণ নিয়ে দিন-রাত ২৪ ঘণ্টা থাকব খেলা বিভাগে।
    এমনিতে ৯০ মিনিটের ফুটবল মানেই পয়সা উসুল। আর বিশ্বকাপ হলে তো কথাই নেই। উৎসবের রঙের সঙ্গে একটা যুদ্ধের আবহ। ব্রাজিল-আর্জেন্টিনার ফুটবল ভক্তরা তো যুদ্ধ যুদ্ধ ভাব নিয়ে প্রস্তুত। এই একটা মাস ফুটবল ছাড়া অন্য সবকিছু পানসে! রাজনীতির ময়দান থেকে হাটবাজার সবখানেই এখন শুধু ফুটবল!

    প্রথমবারের মতো শীতে হচ্ছে বিশ্বকাপ। আবার প্রথমবারের মতো মরুর বুকে গড়াচ্ছে বিশ্বকাপের খেলা। কত শত প্রথমের সঙ্গে কিছু বিতর্কও উড়ে এসেছে। এসব সঙ্গী করেই ২০ নভেম্বর কাতার-ইকুয়েডর ম্যাচে শুরু হবে গ্রেটেস্ট শো অন আর্থ। তারপর প্রায় একমাসের লম্বা সূচি। ৮টি ভেন্যুতে চলবে মাঠের লড়াই। ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে পর্দা নামবে বর্ণীল এ আসরের।

    বর্ণিল এই আয়োজনের জন্য প্রস্তুত ও। একটা উৎসবের আবহ এরইমধ্যে তৈরি। শনিবার বিকেলে  প্রধান কার্যালয়ে বিশ্বকাপের বিশেষ আয়োজন- ‘বিশ্ব কাঁপে বিশ্বকাপে’র উদ্বোধন উপলক্ষে কেক কাটলেন সম্পাদক মহিউদ্দিন সরকার। সব সহকর্মীরা সঙ্গী হন দারুণ এই মুহূর্তটির।

    এবার মাঠে নেমে পড়ার পালা। ফুটবলাররা নামছেন ময়দানে। আর  লড়বে অন্তর্জালে। আমরা চোখ রাখছি প্রতিটি ম্যাচে। বিশ্বকাপের লড়াই মানেই মাঠ ও মাঠের বাইরে ভরপুর উত্তেজনা। কত শত নিউজ, ফিচার, ভিডিও, বিশেষ প্রতিবেদন আর সাক্ষাৎকার অপেক্ষায়।

    এই টুর্নামেন্টের সর্বশেষ আপডেট, মাঠ ও মাঠের বাইরের মজার সব ঘটনা, রেকর্ড কর্নার, ম্যাচ রিপোর্ট ও বিশ্লেষণ নিয়ে দিন-রাত ২৪ ঘণ্টা থাকব  খেলা বিভাগে।। এখানে ঢুঁ মারলেই পেয়ে যাবেন কাতার বিশ্বকাপের সব খবর।

    সম্পাদক মহিউদ্দিন সরকারের নেতৃত্বে আমরা  ক্রীড়া বিভাগ প্রস্তুত। মাঠ ও মাঠের বাইরের তরতাজা আর ভিন্নস্বাদের খবর তুলে আনতে এরইমধ্যে বিশ্বকাপের দেশ কাতারে পা রেখেছেন সিনিয়র রিপোর্টার আরাফাত জোবায়ের। ভেন্যু থেকে ভেন্যুতে থাকবে তার সরব উপস্থিতি। আর ঢাকায় প্রস্তুত এক ঝাঁক ক্রীড়া সাংবাদিক। সঙ্গে ঢাকার বাইরে থেকেও প্রতিনিধিরা তুলে ধরবেন ফুটবলপ্রেমীদের আবেগ-অনুভূতির কথা।

    ফুটবল পাঠকদের জন্য বিশেষ আকর্ষণ ‘কুইজ’ তো থাকছেই। যেখানে অংশ নিয়ে আপনি জিতে নিতে পারবেন লোভনীয় পুরস্কার! ফিফা কাতার বিশ্বকাপ নিয়ে কুইজ খেলে পেতে পারেন ঢাকা-মালদ্বীপ-ঢাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা ও ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের বিমান টিকেট। সঙ্গে রয়েছে অসংখ্য আকর্ষণীয় পুরস্কার।

    আমরা থাকছি বিশ্বকাপের সব খবর নিয়ে। ‘বিশেষ পোর্টাল’ আয়োজনে পুরো টুর্নামেন্টজুড়ে প্রতিদিন ২৪ ঘণ্টা, সপ্তাহে সাত দিন… সব সময়। আমরা ছুঁতে চাই পাঠকের প্রত্যাশার আকাশ। এই লড়াইটা সহজ নয়, তবে আপনারা সঙ্গে থাকলে সেই কঠিন পথ পাড়ি দেওয়াও সম্ভব। সব সময়ের মতো এর সঙ্গেই থাকুন। কথা দিচ্ছি, কাতার বিশ্বকাপে জিতবেন আপনিও।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৯:০২ অপরাহ্ণ | শনিবার, ১৯ নভেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।