• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ব্রিটিশ বাংলাদেশি হুজহু’র ১৩তম অ্যাওয়ার্ড অনুষ্ঠান ৮ নভেম্বর

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৩ নভেম্বর ২০২২ ৮:০৪ পূর্বাহ্ণ

    ব্রিটিশ বাংলাদেশি হুজহু’র ১৩তম অ্যাওয়ার্ড অনুষ্ঠান ৮ নভেম্বর

    ব্রিটিশ বাংলাদেশি হুজহু’র (Who’s Who) ১৩তম প্রকাশনা ও অ্যাওয়ার্ড ২০২২ অনুষ্ঠানের জাঁকজমকপূর্ণ আসরের পর্দা উঠবে ৮ নভেম্বর। লন্ডনের অভিজাত ভেন্যু মেরিডিয়ান গ্র্যান্ড হলে এ অনুষ্ঠান আয়োজন করা হবে।

    সোমবার (৩১ অক্টোবর) বিকেলে এ উপলক্ষে পূর্ব লন্ডনের এলএমসির সেমিনার রুমে মিট দ্য প্রেস অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে যুক্তরাজ্যের বাংলামিডিয়ার অনলাইন, প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    ব্রিটিশ বাংলাদেশি হুজহু’র ১৩তম আসরকে সামনে রেখে আয়োজিত মিট দ্য প্রেস অনুষ্ঠানে প্রথমেই হুজহু’র পরিচালনা পর্ষদের সদস্য ব্যারিস্টার আনোয়ার বাবুল উপস্থিত সাংবাদিকদের স্বাগত জানান।

    পরে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের প্রস্তুতি ও পরিকল্পনা সম্পর্কে বিস্তারিত তথ্য সাংবাদিকদের সামনে তুলে ধরেন হুজহু’র প্রতিষ্ঠাতা ও বাংলা মিরর’র সম্পাদক আব্দুল করিম গণি। তিনি বলেন, নতুনত্ব নিয়েই প্রতি বছর এই প্রকাশনা ও অ্যাওয়ার্ড অনুষ্ঠান করে আসছি। হুজহু’র ২০২২ সালের এই প্রকাশনায় বরাবরের মতো স্থান পেয়েছে মিডিয়া, সমাজ সেবা, সিভিল সার্ভিস, ব্যবসা, রাজনীতি, ক্রীড়া ও সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রে সফল ব্রিটিশ বাংলাদেশিরা।

    তিনি আরও বলেন, ব্রিটেনের বিভিন্ন ক্ষেত্রে সফল ব্রিটিশ বাংলাদেশিদের পরিচয় করিয়ে দিতে হুজহু’র ধারাবাহিক প্রয়াস এটি। এ প্রকাশনার দীর্ঘ ১২ বছর অতিক্রম করতে পেরে আমরা আনন্দিত। এই উদ্যোগ শুধু সফল মানুষদের পরিচিতি তুলে ধরতে নয়, বরং ভবিষ্যৎ প্রজন্মকে শেকড়ের সঙ্গে সেতুবন্ধন ও সৃষ্টিশীল মহৎ কাজে প্রেরণা জোগাবে।

    এসময় তিনি আরও জানান, কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য কয়েকটি ক্ষেত্রে সফল ব্যক্তিদের হুজহু অ্যাওয়ার্ড প্রদান করা হবে ৮ নভেম্বর হুজহু’র জমকালো এই অনুষ্ঠানে। অনুষ্ঠানকে সফল করতে তিনি কমিউনিটির সবার সহযোগিতা কামনা করেন।

    উল্লেখ্য, ২০০৮ সালে প্রথম ব্রিটিশ বাংলাদেশি Who’s Who প্রকাশিত হয়েছিল। ব্রিটিশ বাংলাদেশিদের মধ্যে চমৎকার অপ্রকাশিত প্রতিভা রয়েছে। Who’s Who ব্রিটিশ বাংলাদেশিদের বিকশিত প্রতিভার দ্বারা অর্জিত সাফল্যের প্রশংসা করার জন্য একটি বেঞ্চমার্ক তৈরি করেছে।

    হুজহু’র এই মিট দ্য প্রেস অনুষ্ঠানে বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেস ক্লাবের সেক্রেটারি তাইসির মাহমুদ, লন্ডন টি এক্সচেঞ্জের সিইও আলিউর রহমান, হুজহু’র নির্বাহী সম্পাদক সোহানা আহমদ, চ্যানেল এস এর সিনিয়র নিউজ প্রেজেন্টার ডা. জাকি রেজওয়ানা আনোয়ার, লন্ডন বাংলা প্রেস ক্লাবের ট্রেজারার সালেহ আহমদ, সাংবাদিক মো. আব্দুল মুনিম জাহেদী ক্যারল, সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, সাংবাদিক এনাম চৌধুরী প্রমুখ।

    হুজহু’র প্রকাশনা ও অ্যাওয়ার্ড অনুষ্ঠানে স্পন্সর হিসেবে রয়েছে— প্রাইম এস্টেট এজেন্ট, রোজেনবার্গ ফাইন্যানশিয়াল সার্ভিস, ড্রিম স্প্রা, লন্ডন টি এক্সচেঞ্জ, এসিসি ট্যাক্স কন্সালট্যান্সি, এ এইস অ্যান্ড ডেড লিমিটেড, এন আর বি হলিডে রিসোর্টস, জেএমজি এয়ার কার্গো, ব্লুস্টোন ফাইন্যান্স, এপেক্স একাউন্টেন্সি, পার্পল আই, ইউরোএশিয়া ফুড সার্ভিস, ইউনি সফ্‌ট। আরও সহযোগিতায় আছে— সিটিগেইট অ্যাকাউন্টেট, ইবকো, মীরা গার্ডেন হোটেল, এপিজি প্রপার্টি, ব্রিট বাজার, এবল কেয়ার, প্রিয়, ইভারেড কন্সট্রাকশন ও রেসকিউ এইড।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৮:০৪ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ নভেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।