• বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    ভুল ইংরেজি বলে ট্রলের শিকার শুভশ্রী

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৩ জানুয়ারি ২০২৩ ৬:৩২ অপরাহ্ণ

    ভুল ইংরেজি বলে ট্রলের শিকার শুভশ্রী

    ফাইল ছবি

    তারকাদের পুরো জীবনাচরণে চোখ থাকে ভক্তদের। কোনো ভুল করলে তা নিয়ে বেশ আলোচনা সমালোচনার মুখে পড়তে হয় তাদের। এজন্য নিজেকে উপস্থাপনের সময় বেশ সতর্কতা অবলম্বন করেন তারা। এবার ভুল ইংরেজি বলে ট্রলের শিকার হয়েছেন টালিউড নায়িকা শুভশ্রী গাঙ্গুলি।

    শুক্রবার শুরু হয়েছে পুরুষদের হকি বিশ্বকাপ। এবারের আয়োজক দেশ ভারত। এ উপলক্ষ্যে শুভেচ্ছা জানিয়ে নিজ ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন শুভশ্রী। ভিডিওতে একদম স্পোর্টি লুকে দেখা যায় তাকে। সাদা-কালো পোশাকে সেজে ইংরেজি ভাষায় শুভেচ্ছা জানান তিনি।

    এ ভিডিও বার্তার শুরুতে বাধে গণ্ডগোল। ‘হকি ওয়ার্ল্ড কাপ’-এর বদলে ‘হকি ওয়ার্ল্ডস কাপস’ বলে ফেলেন শুভশ্রী। আর এই ছোট্ট ভুলের জন্য নায়িকাকে ইংরেজির পাঠ দিলেন নেটিজেনরা। কমেন্ট বক্সে একজন লিখেছেন- ‘ওয়ার্ল্ডস কাপস’ যদি ইংরেজিতে কথা বলতে না পারেন, তবে বলতে যাবেন না।’

    কেউ আবার শুভশ্রীর ঠোঁট নিয়ে কটাক্ষ করেছেন। নায়িকা লিপ সার্জারি করেছেন, এমন অভিযোগ তুলেছেন কেউ কেউ। যাদের উদ্দেশে শুভশ্রীর এই বার্তা, তারা ধন্যবাদ জানাতে ভোলেননি। ভারতীয় হকি দলের তারকা জার্মানপ্রীত সিং শুভশ্রীর কমেন্ট বক্সে লেখেন- ‘অসংখ্য ধন্যবাদ।’

    ভুল ইংরেজি বলার জন্য এবারই প্রথম ট্রলের মুখে পড়েননি শুভশ্রী। করোনা সংকটের আগে দুবাইয়ে স্কাই ডাইভিং করার আগে একটি ভিডিও শেয়ার করেও সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। সেই ভিডিওতে শুভশ্রীকে বলতে শোনা যায়- ‘আই উইল গোয়িং টু লিভ মাই ড্রিম।’ সঙ্গে সঙ্গে তার ভুল ধরতে তেড়ে আসেন নেটিজেনরা। তাদের ভাষ্য- ‘আই উইল গোয়িং টু’ হয় না, এটি হবে ‘আই অ্যাম গোয়িং টু।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৬:৩২ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ জানুয়ারি ২০২৩

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।