• বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    যেকোনো পরিস্থিতিতে লংমার্চ চলবে, ঘোষণা ইমরান খানের

    স্বপ্নচাষ ডেস্ক

    ০৮ নভেম্বর ২০২২ ৯:০৫ পূর্বাহ্ণ

    যেকোনো পরিস্থিতিতে লংমার্চ চলবে, ঘোষণা ইমরান খানের

    পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান হাসপাতাল থেকে বাসায় ফিরেই ফের আন্দোলনের ঘোষণা দিয়েছেন। তিনি বলেছেন, যেকোনো পরিস্থিতিতে লংমার্চ চলবে।

    গতকাল সোমবার তার দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) জানিয়েছে, মঙ্গলবারের পরিবর্তে বৃহস্পতিবার থেকে তাদের অসমাপ্ত লংমার্চ পুনরায় শুরু হবে।

    এর আগে গত বৃহস্পতিবার পাঞ্জাবাবের ওয়াজিরাবাদে লং মার্চে গুলিবিদ্ধ হন ইমরান খান। পিটিআই প্রধান লাহোরের শওকত খানুম হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে জামান পার্কের বাসায় ফিরেছেন রবিবার।
    পিটিআইয়ের ভাইস চেয়ারম্যান ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কোরেশি সোমবার বিকেলে জানান, বৃহস্পতিবার শুরু হচ্ছে লংমার্চ। এ নিয়ে লংমার্চের তারিখ তিনবার পরিবর্তন করল পিটিআই। প্রথমে দলটির পক্ষ থেকে বলা হয়েছিল, লংমার্চ শুরু হবে মঙ্গলবার। এরপর সেই তারিখ পরিবর্তন করে সাবেক তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেন, বুধবার বেলা দুইটায় এই লংমার্চ শুরু হবে। কিন্তু সেই ঘোষণার ঘণ্টা না পেরুতেই শাহ মাহমুদ কোরেশি ঘোষণা দেন, লংমার্চ শুরু হবে বৃহস্পতিবার।

    আগাম নির্বাচনের দাবিতে গত ২৮ অক্টোবর লাহোর থেকে ইসলামাবাদের উদ্দেশে লংমার্চ শুরু করেছিলেন ইমরান খান। এরপর গত বৃহস্পতিবার সেই লংমার্চ পাঞ্জাবের ওয়াজিরাবাদে পৌঁছালে ইমরানের ওপর হামলা হয়। এরপর লংমার্চ থেমে যায়।

    সোমবার এ নিয়ে দেশটির গণমাধ্যম ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠক করেছেন ইমরান খান। সেখানে তিনি বলেন, একমাত্র সাধারণ নির্বাচনের তারিখ ঘোষণা হলেই তার দল লংমার্চ থেকে পিছিয়ে আসবে। এ নিয়ে পাকিস্তান পিপলস পার্টির কো-চেয়ারম্যান আসিফ আলী জারদারি ও পাকিস্তান মুসলিম লীগের নেতা নওয়াজ শরিফের সঙ্গে কোনো সমঝোতা হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

    তবে এবার লংমার্চে থাকছেন না ইমরান খান। তিনি বলেন, এবার লংমার্চের নেতৃত্বে থাকবেন পিটিআইয়ের মহাসচিব আসাদ ওমর ও ভাইস চেয়ারম্যান শাহ মাহমুদ কুরেশি।

    স্বপ্নচাষ/এমএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ৯:০৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।