• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    সাফজয়ী কৃষ্ণার অটোগ্রাফ নিতে শিক্ষার্থীদের ভিড়

    স্বপ্নচাষ ডেস্ক

    ৩০ সেপ্টেম্বর ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ

    সাফজয়ী কৃষ্ণার অটোগ্রাফ নিতে শিক্ষার্থীদের ভিড়

    সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে শিরোপা জয়ী জাতীয় দলের সদস্য কৃষ্ণা রানী সরকার এখন তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার উত্তর পাথালিয়ার গ্রামে ফিরেছেন। গ্রামে সাজসাজ রব পড়ে যায়। গ্রামের শত শত মানুষ অপেক্ষা করে কৃষ্ণাকে একনজর দেখার জন্য।

    বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইলের গোপালপুর নিজ উপজেলায় আসেন তিনি।

    কৃষ্ণা প্রথমেই তার প্রিয় শিক্ষাপ্রতিষ্ঠান সুতি ভিএম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে যান। স্কুলে পৌঁছালে স্কুলের শিক্ষকমন্ডলী ও ছাত্র-ছাত্রীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। পরে সেখানে উপস্থিত সবাইকে মিষ্টিমুখ করানো হয়। কৃষ্ণাকে কাছে পেয়ে স্কুলের শিক্ষার্থীরা অটোগ্রাফ নেওয়ার জন্য ভিড় জমায়। শিক্ষার্থীদের তিনি অটোগ্রাফ দেন ও তাদের সঙ্গে সেলফি তোলেন। কৃষ্ণাকে কাছে পেয়ে শিক্ষার্থীরা আনন্দ উল্লাস করতে থাকে। এরপর নানা স্মৃতি বিজড়িত বিদ্যালয় মাঠ ঘুরে দেখেন।

    পরে বিকালে গ্রামের বাড়ির উত্তর পাথালিয়ার দিকে রওনা দেন কৃষ্ণা। তার আগমনে গ্রামের বাড়ির প্রবেশ পথে নির্মাণ করা হয় গেট। কৃষ্ণার বাড়ি আসার খবরে তাকে একনজর দেখার জন্য নিজ গ্রামসহ আশেপাশের বিভিন্ন গ্রাম থেকে মানুষের ঢল নামে।

    তিনমাস পর মেয়েকে কাছে পেয়ে খুশি কৃষ্ণার মা নমিতা রানী ও বাবা বাসুদেব সরকার। বাড়িতে রান্না করা হয় কৃষ্ণার পছন্দের সব খাবার। দীর্ঘদিন পর মা-বাবাকে কাছে পেয়ে খুশি কৃষ্ণা।

    কৃষ্ণা জানায়, তিনমাস পর বাড়িতে এলাম। অন্যবারের চেয়ে এবার বাড়িতে আসার অনুভূতিটা একটু ব্যতিক্রম। সবার ভালোবাসায় আমি সত্যিই কৃতজ্ঞ। পূজাতে সবার সঙ্গে আনন্দ করবো।

    এদিকে আগামী শনিবার (১ অক্টোবর) কৃষ্ণাকে নাগরিক সংবর্ধনা দিবে গোপালপুর উপজেলা প্রশাসন। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. পারভেজ মল্লিক জানান, নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে কৃষ্ণাসহ জাতীয় নারী ফুটবল দলের কোচ গোপালপুরের কৃতি সন্তান গোলাম রব্বানী ছোটন ও কৃষ্ণা রানী সরকারের কারিগর স্কুল শিক্ষক গোলাম রায়হানকে সংবর্ধনা দেওয়া হবে।

    উল্লেখ্য, গত সোমবার (১৯ সেপ্টেম্বর) দশরথের রঙ্গশালায় ফাইনালে কৃষ্ণা রানী সরকারের দুই ও শামসুন্নাহার জুনিয়রের এক গোলে স্বাগতিক নেপালকে ৩-১ ব্যবধানে হারিয়ে শিরোপা জেতে বাংলাদেশ। পুরো টুর্নামেন্টে ২৩ গোল করেছেন বাংলাদেশের মেয়েরা।

     

    স্বপ্নচাষ/ তারেক

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ১০:৩৪ পূর্বাহ্ণ | শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।