• শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

    শিরোনাম

    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    হিরো আলমকে ‘অদম্য’ বললেন রিটার্নিং কর্মকর্তা ও বগুড়ার জেলা প্রশাসক

    স্বপ্নচাষ ডেস্ক

    ১৮ জানুয়ারি ২০২৩ ১১:৪৩ অপরাহ্ণ

    হিরো আলমকে ‘অদম্য’ বললেন রিটার্নিং কর্মকর্তা ও বগুড়ার জেলা প্রশাসক

    বুধবার দুপুরে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম তার হাতে প্রতীক তুলে দেন

    এবার বগুড়া-৪ ও বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ‘একতারা’ প্রতীক চেয়ে নিলেন উচ্চ আদালতে প্রার্থিতা ফিরে পাওয়া আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বুধবার দুপুরে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম তার হাতে প্রতীক তুলে দেন।

    এ সময় রিটার্নিং কর্মকর্তা ও বগুড়ার জেলা প্রশাসক মো. সাইফুল ইসলাম স্বতন্ত্র এই প্রার্থীকে ‘অদম্য’ হিরো আলম বলে মন্তব্য করেন। এছাড়া হিরো আলমকে অভিনন্দন জানিয়েছেন তিনি।

    প্রতীক বরাদ্দ দেওয়ার আগে হিরো আলমের উদ্দেশে রিটার্নিং কর্মকর্তা বলেন, ‘অদম্য হিরো আলম। কনগ্র্যাচুলেশন (অভিনন্দন)। আপনার জন্য শুভকামনা থাকল। আপনার স্পিরিট (মানসিক শক্তি) দেখে অনেকেই উজ্জীবিত হবেন।’

    অপরদিকে রিটার্নিং অফিসার দুটি আসনে ১৬ প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ করেছেন।

    রিটার্নিং কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, আমরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করতে চাচ্ছি। আচরণবিধি মেনে প্রচারণা করা যাবে। আচরণবিধি মানা হচ্ছে কিনা, তা পর্যবেক্ষণের জন্য দুই আসনে ১০ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করছেন। সবার সহযোগিতায় আমরা গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে চাই।

    এদিকে প্রতীক পেয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় হিরো আলম সাংবাদিকদের বলেন, তিনি সিংহ প্রতীক চেয়েছিলেন। প্রতীকটি অন্য দলের নিবন্ধিত। তিনি অভিনয় জগতের মানুষ; অভিনয় ও গান নিয়ে কাজ করেন, তাই একতারা প্রতীক বেছে নিয়েছেন। এ প্রতীকে তিনি সন্তুষ্ট।

    বুধবার বিকালে পোস্টার ও লিফলেট ছাপানো নিয়ে ব্যস্ত হিরো আলম বলেন, বৃহস্পতিবার সকাল থেকে একতারা প্রতীক নিয়ে দুটি আসনেই প্রচারণা শুরু করবেন। দুটি আসনের নির্বাচনকে গুরুত্ব দিয়ে তিনি বলেছেন, এবারের প্রচারণায় বড় ধরনের চমক থাকবে। তিনি সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে পুরোপুরি আশাবাদী।

    গত ২০১৮ সালের নির্বাচনে তার ওপর হামলা প্রসঙ্গে তিনি বলেন, গতবার আমার লোকজন কম ছিল। এবার আমার জনপ্রিয়তা ও কর্মী-সমর্থক বেশি। তাই কেউ হামলার চেষ্টা করলে পালটা হামলা করা হবে।

    উল্লেখ্য, বগুড়ার দুই আসনের উপনির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন হিরো আলম। কিন্তু এক শতাংশ ভোটার সমর্থনে গরমিল থাকায় রিটার্নিং অফিসার তার মনোনয়ন বাতিল করেন। পরে নির্বাচন কমিশনে আপিল করলেও তা বহাল থাকে। পরে তিনি হাইকোর্টে রিট করেন। গত মঙ্গলবার হাইকোর্ট দুটি আসনেই তার প্রার্থিতা ফিরিয়ে দেন।

    বগুড়া-৪ আসনে সাত প্রার্থী হলেন- জাসদের একেএম রেজাউল করিম তানসেন (মশাল), জাকের পার্টির মো. আবদুর রশিদ সরদার (গোলাপ ফুল), বাংলাদেশ কংগ্রেসের মো. তাজ উদ্দিন মণ্ডল (ডাব), জাতীয় পার্টির শাহীন মোস্তফা কামাল (লাঙ্গল) ও স্বতন্ত্র মো. কামরুল হাসান সিদ্দিকী জুয়েল (কুড়াল), স্বতন্ত্র মো. মোশফিকুর রহমান (ট্রাক) এবং স্বতন্ত্র আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম (একতারা)।

    বগুড়া-৬ আসনের ৯ প্রার্থী হলেন- জাকের পার্টির মোহাম্মদ ফয়সাল বিন শফিক (গোলাপ ফুল), গণফ্রন্টের মো. আফজাল হোসেন (মাছ), জাসদের মো. ইমদাদুল হক ইমদাদ (মশাল), বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. নজরুল ইসলাম (বটগাছ), জাতীয় পার্টির মো. নুরুল ইসলাম ওমর (লাঙ্গল), আওয়ামী লীগের রাগেবুল আহসান রিপু (নৌকা), স্বতন্ত্র মাছুদার রহমান হেলাল (আপেল) ও স্বতন্ত্র মো. আবদুল মান্নান আকন্দ (ট্রাক) এবং স্বতন্ত্র আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম (একতারা)।

    স্বপ্নচাষ/এসএস

    Facebook Comments Box
    স্বপ্নচাষ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ক্লিক করুন  

    বাংলাদেশ সময়: ১১:৪৩ অপরাহ্ণ | বুধবার, ১৮ জানুয়ারি ২০২৩

    swapnochash24.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
    advertisement

    সম্পাদক : এনায়েত করিম

    প্রধান কার্যালয় : ৫৩০ (২য় তলা), দড়িখরবোনা, উপশহর মোড়, রাজশাহী-৬২০২
    ফোন : ০১৫৫৮১৪৫৫২৪ email : sopnochas24@gmail.com

    ©- 2024 স্বপ্নচাষ.কম কর্তৃক সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।